1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
কোন দল ভোটে এসে সহায়তা চাইলে অবশ্যই দেয়া হবে : ইসি আলমগীর - Digonto Dhara,News কোন দল ভোটে এসে সহায়তা চাইলে অবশ্যই দেয়া হবে : ইসি আলমগীর - Digonto Dhara,News
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

কোন দল ভোটে এসে সহায়তা চাইলে অবশ্যই দেয়া হবে : ইসি আলমগীর

  • প্রকাশ কাল : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২১ জন দেখেছে

দিগন্তধারা ডেস্ক : নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, কোন রাজনৈতিক দল নির্বাচন এসে সহায়তা চাইলে সে দলকে অবশ্যই সহায়তা দেয়া হবে। যারা নির্বাচনে অংশ নেবে তাদের সকল ধরণের সহায়তা করা হবে। তিনি আজ রোববার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।
আলমগীর বলেন, বিএনপি যদি বলে আমরা নির্বাচন করবো, আমাদের সহায়তা করেন। তাহলে অবশ্যই আমরা সহায়তা করবো। তবে রাজনৈদিক দলগুলোকে নিয়ন্ত্রণ করার দায়িত্ব আমাদের না। যে সকল দল নির্বাচনে অংশ নেবে, তাদের জন্য যতরকম চেষ্টা করা তা করা হবে। যারা নির্বাচনে আসবে না তাদের ব্যাপারে আমাদের কিছু করার নাই।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ প্রশাসনেরর ভূমিকা নিয়ে কোনো অভিযোগ আসলে এবং অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে। তবে অভিযোগ সুনির্দিষ্ট এবং তথ্যবহুল হতে হবে।
অপর এক প্রশ্নের জবাবে আলমগীর বলেন, চিরকাল সরকারী দল এবং বিরোধী দল পরস্পরের ওপর অভিযোগ করে। এটা ১৯৭০ সাল থেকে আমি দেখে আসছি।
ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন দলসহ ১০টি দল ইতিমধ্যে জোটবদ্ধ হয়ে ভোটে অংশ নেবে বলে জানা গেছে। তারা ইতোমধ্যে তাদের প্রার্থী নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিক্রিও শুরু করেছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews