1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় ১৭ জন নিহত - Digonto Dhara,News গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় ১৭ জন নিহত - Digonto Dhara,News
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় ১৭ জন নিহত

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২৯ জন দেখেছে

দিগন্তধারা ডেস্ক :গাজা উপত্যকার মধ্যাঞ্চলে নুসিরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় কমপক্ষে ১৭ জন নিহত হয়েছে। ফিলিস্তিন ‘ওয়াফা’ বার্তা সংস্থা এ কথা জানিয়েছে। খবর তাস’র।
ঐ বার্তা সংস্থা পরিবেশিত খবরে বলা হয়, সেখানে মধ্যরাতের পর চালানো এ হামলায় নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। সংস্থাটি আরো জানায়, হামলায় আরো বেশ কয়েকজন আহত হয়।
গাজা ভিত্তিক ফিলিস্তিনি কট্টরপন্থী গ্রুপ হামাসের যোদ্ধারা গত ৭ অক্টোবর গাজা উপত্যকা থেকে আকস্মিকভাবে ইসরায়েলি ভূ-খ-ে অনুপ্রবেশ করার পর থেকেই মধ্যপ্রাচ্যে ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। হামাস এই হামলাকে আল-আকসা মসজিদের বিরুদ্ধে ইসরায়েলি কর্তৃপক্ষের আগ্রাসী কর্মকা-ের একটি প্রতিক্রিয়া হিসেবে বর্ণনা করেছে।
হামাসের এমন হামলা জবাবে ইসরাইল গাজা উপত্যকাকে সম্পূর্ণ অবরোধ করার ঘোষণা দিয়ে এই উপত্যকা এবং লেবানন ও সিরিয়ার কিছু অংশে বিমান হামলা শুরু করে। উদ্ভূত পরিস্থিতিতে পশ্চিম তীরেও সংঘর্ষ চলছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews