1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
নিখিলকে আচরণবিধি লঙ্ঘনে অনুসন্ধান কমিটির তলব - Digonto Dhara,News নিখিলকে আচরণবিধি লঙ্ঘনে অনুসন্ধান কমিটির তলব - Digonto Dhara,News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

নিখিলকে আচরণবিধি লঙ্ঘনে অনুসন্ধান কমিটির তলব

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ২২ জন দেখেছে

দিগন্তধারা/স্টাফ রিপোর্টার শাহারিয়ারঃ নির্বাচনি আচরণবিধি ভাঙায় ঢাকা-১৪ আসনের  বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খানকে (নিখিল) তলব করেছে সংশ্লিষ্ট নির্বাচনি অনুসন্ধান কমিটি।

গতবুধবার নির্বাচন কমিশনের (ইসি) আইন শাখা বিষয়টি জানিয়েছে।

গতকাল মঙ্গলবার নির্বাচনি অনুসন্ধান কমিটি ও যুগ্ম মহানগর দায়রা জজ মো. মামুনুর রহমান ছিদ্দিকী তাকে এ  নোটিশ দেন।

নোটিশে বলা হয়েছে-‘আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে আপনি ঢাকা-১৪ (ঢাকা উত্তর সিটি করপোরেশনের ওয়ার্ড নম্বর ৭, ৮, ৯, ১০, ১১, ১২ ও সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়ন) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে পূর্ব অনুমতি ছাড়া ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় মিরপুর হযরত শাহআলী মাজারের  ভেতর নির্বাচনি সমাবেশ করেন।

পূর্ব নির্ধারিত এ কর্মসূচিতে নেতাকর্মী-সমর্থকদের বসার জন্য মাজার চত্বরের ভেতরে চেয়ার-টেবিলের ব্যবস্থা করা হয় ও এতে কয়েক হাজার নেতাকর্মী যোগ দেন।

সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে সভা শেষে আপনি দলীয় প্রতীক নৌকার সমর্থনে স্লোগানমুখর নেতাকর্মীদের নিয়ে গাবতলী অভিমুখে সড়কে প্রদক্ষিণ করেন। এতে ওই মাজার রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।

একইদিনে কমিটির অনুসন্ধানে দেখা যায় যে, আপনার পক্ষে রূপনগর আবাসিক এলাকার চৌরাস্তার মোড়ে ও গাবতলী বাস টার্মিনাল এলাকার হোটেল আরিফ আবাসিক ভবনে ও সামনে নির্ধারিত মাপের চেয়ে বড় আকৃতির রঙিন ও বহু সংখ্যক ব্যক্তির ছবি সংবলিত ব্যানার টানিয়ে প্রচারণা চালানো হচ্ছে।

ঘটনা দুটি যথাক্রমে বিষয়োক্ত বিধিমালার বিধি ৬(খ)/৬(গ)/৬ (ঘ)/১১(খ) ও ৭(৩)/৭ (৪)/ ৯(খ) এর সুস্পষ্ট লঙ্ঘন।

এমতাবস্থায়, আপনার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বিহিত ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশন বরাবরে অনুসন্ধান রিপোর্ট কেন পাঠানো হবে না, ২৩ ডিসেম্বর ১১টায় নির্বাচনি অনুসন্ধান কমিটির সামনে সরাসরী উপস্থিত হয়ে আপনার ব্যাখ্যা উপস্থাপনের জন্য নির্দেশ দেওয়া হলো।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews