1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
পল্লবী থানা যুবলীগের জনপ্রিয় মুখ আরিফুল ইসলাম শ্যামল - Digonto Dhara,News পল্লবী থানা যুবলীগের জনপ্রিয় মুখ আরিফুল ইসলাম শ্যামল - Digonto Dhara,News
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

পল্লবী থানা যুবলীগের জনপ্রিয় মুখ আরিফুল ইসলাম শ্যামল

  • প্রকাশ কাল : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৪৮ জন দেখেছে
পল্লবী থানা যুবলীগের জনপ্রিয় মুখ আরিফুল ইসলাম শ্যামল
একজন সফল, দায়িত্বশীল ও জনপ্রিয় মুখ পল্লবী থানা যুবলীগ নেতা আরিফুল ইসলাম শ্যামল

একজন সফল দায়িত্বশীল ও জনপ্রিয় মুখ পল্লবী থানা যুবলীগ নেতা আরিফুল ইসলাম শ্যামল। দলের প্রতি অকৃত্রিম ভালবাসা, দায়িত্বজ্ঞান, ক্ষমতার অবব্যবহার না করা এবং প্রতিকুল অবস্থায় উপস্থিত বু্িদ্ধর সঠিক প্রয়োগসহ তার উপর কেন্দ্রীয় নেতাদের দেওয়া দায়িত্ব তিনি যথাযথ পালন করতে পারেন।

যে কারনে আজ তিনি অন্য ১০ জন যবলীগ নেতা থেকে একটু ভিন্ন। দলের নেতৃত্ব দেওয়ার কাজে বাধা-বিপত্তি, আদেশ, নিষেধ থাকবেই। থাকবে রাজনৈতিক কর্মীদের আবদার আর তদবির। সব কিছুর উর্দ্ধে উঠে যিনি বিগত দিনে ধৈর্য্যের পরিচয় দিয়ে নিরলসভাবে দলের কাজ করেছেন। তিনি আর কেউ নন, পল্লবী থানা যুবলীগ নেতা শ্যামল ।

সততা, ন্যায়,নিষ্ঠা ও কর্তব্য বোধের সমন্বয় ঘটিয়ে যিনি সকল অসম্ভবকে সম্ভব করে তুলতে পারেন। দলের দায়িত্ব আর মানব সেবাই তার একমাত্র ব্রত। দলের দায়িত্ব পালনে তিনি ঈষানীয় সফল্যের অধিকারী। প্রবল দায়িত্ব, সততা, যোগ্যতা, মেধা-মনন, বুদ্ধিমত্তা সঠিক ও সুষ্ঠ নেতৃত্বদান-ই তার সাফল্যের মূলমন্ত্র।

মানবিকতা, মানবিক মূল্যবোধ, দায়িত্ব ও কর্তব্য পালনে কঠোর ও অভিচল থাকলে কর্ম জীবনের প্রতি ক্ষেত্রে এ অভূতপূর্ব সাফল্য যে পাওয়া যায় তারই উৎকৃষ্ট প্রমান রেখে চলেছেন পল্লবী থানা যুবলীগ নেতা আরিফুল ইসলাম শ্যামল। শ্যামলএকজন নির্ভীক ও দুঃসাহসীক সৈনিক ।

তিনি তার ধৈর্য্য, মেধা, বুদ্ধি দিয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শ্যামল ছাত্রলীগ থেকে যুবলীগে আসার পর থেকে পল্লবী থানা যুবলীগ আগের চেয়ে দ্বিগুন শক্তিশালী হয়ে উঠেছে। এক কথাই শ্যামল আপোষহীন অন্যায় ও ষড়যন্ত্রকারীর দুষমন।

প্রায় ৮-১০ লাখের মতো মানুষের আবাসস্থল পল্লবীতে সমান্য জনবল ও সীমিত উপকরণ সামগ্রী নিয়ে এ বিশাল এলাকার যুবলীগের নেতৃত্ব দিয়ে তিনি অনেকটাই সফল হয়েছেন। কারণ সকাল ৭টা থেকে শুরু করে রাত ১টা পর্যন্ত অবসর নেই তার।

তাই হাজারও ঝামেলার মধ্যে থেকে সামাজিক দায়বদ্ধতা ও পারিবারিক বন্ধন ঠিক রাখতে সমান ভাবে কাজ করার চেষ্টা করেন। শত বাধা-বিপত্তি আর সব কিছুর উত্থান-পতনকে পিছনে ফেলে নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য তিনি নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন।

তার সময়নুবর্তিতা ও দায়িত্ববোধের কারনে দলীয় নেতা-কর্মীরা তার উপর কোন কারনে নাখোশ হওয়ার সুযোগ পাননি বলে জানা যায়। রাজনীতির শত মন্দ কাজের মাঝেও যুবলীগের শ্যামল তার আপন গতিতে দলের ও জনগনের সেবা করে যাচ্ছেন।

দলমতের উর্দ্ধে উঠে যুবলীগের শ্যামল তার অর্পিত দায়িত্ব পালন করে যথেষ্ট সফলতার পরিচয় দিয়েছেন। যে কারনে আজ তিনি দলীয় নেতা-কর্মীদের কাছে একজন সফল, জনপ্রিয় মুখ হিসাবে সকলের কাছে প্রিয় একজন মানুষ হয়ে উঠেছেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews