1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
ফরিদপুরে বাস-লেগুনার সংঘর্ষে ঝরল ৪ জনের প্রাণ - Digonto Dhara,News ফরিদপুরে বাস-লেগুনার সংঘর্ষে ঝরল ৪ জনের প্রাণ - Digonto Dhara,News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

ফরিদপুরে বাস-লেগুনার সংঘর্ষে ঝরল ৪ জনের প্রাণ

  • প্রকাশ কাল : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৬২ জন দেখেছে
ফরিদপুরে বাস-লেগুনার সংঘর্ষে ঝরল ৪ জনের প্রাণ
দুর্ঘটনাকবলিত গাড়ি

ফরিদপুরের ভাঙ্গায় বাস-লেগুনার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভাঙ্গার মনসুরাবাদে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস ঢাকা যাওয়ার পথে বিপরীত দিক হতে আসা একটি লেগুনার সঙ্গে সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এছাড়াও পাঁচজনের মতো আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, এ দুর্ঘটনায় আহত দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের নাম-পরিচয় উদ্ধারে চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews