1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
ভোলায়া অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে গেছে - Digonto Dhara,News ভোলায়া অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে গেছে - Digonto Dhara,News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

ভোলায়া অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে গেছে

  • প্রকাশ কাল : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ জন দেখেছে

দিগন্তধারাঃ ভোলা জেলার মনপুরা উপজেলায় আজ ভোর রাতের দিকে অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে গেছে। রাত পৌনে ৪ টার দিকে উপজেলার হাজিরহাট বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মশার কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে মনে করছে ফায়ার সার্ভিস। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে রয়েছে একটি মুদির দোকান, একটি পান ও ডিমের দোকান, খাবার ফিডের দোকান, ওষুধের ফার্মেসি দুইটি, একটি চায়ের দোকান ও মসলার দোকান। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি নিরূপণের তালিকা তৈরীর কাজ চলছে।
মনপুরা ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার ফজলুর রহমান আজ সকালে মিডিয়াকে জানান, গত রাত ৩:৪০ মিনিটে হাজিরহাট বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট  ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৭ টি দোকান আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

বাসস

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews