1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
মধ্যবিত্ত পরিবারের গল্প ‘বলতে চাই’ - Digonto Dhara,News মধ্যবিত্ত পরিবারের গল্প ‘বলতে চাই’ - Digonto Dhara,News
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

মধ্যবিত্ত পরিবারের গল্প ‘বলতে চাই’

  • প্রকাশ কাল : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫ জন দেখেছে

রিফাত ঢাকার নিম্নমধ্যবিত্ত পরিবারের একটি ছেলে। পরিবারের দায়িত্ব একটি সময় এসে তার কাঁধে পড়ে। কিন্তু চাকরি না থাকায় বিভিন্ন পরিস্থিতিতে পড়তে হয় তাকে। চাকরির জন্য ঢাকার অলিগলি ঘুরে বেড়ানো সময় বিভিন্ন বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাকে এবং বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে দিন পার করতে হয়।

প্রভা তার বান্ধবীর সঙ্গে রিফাতের সখ্যতা। একসময় দিশার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এবং নানা টানা পোড়নে তাদের প্রেম চলতে থাকে। এমনই এক মৌলিক গল্প নিয়ে আতিফ আসলাম বাবলু নির্মাণ করছেন ‘বলতে চাই’ নাটক।

নাটকটিতে রিফাত ও দিশা চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত দত্ত ও মেহের কামাল মীম। নাটকটিতে আরো অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌসী রাইসা, কবিতা শামীমা, কাশফিয়া প্রমি, সিমরান সাদিয়া, শামীমা মিতু’সহ আরো অনেকেই।

‘বলতে চাই’ নাটকটি রচনা করেছেন এ এইচ হৃদয়। ‘বলতে চাই’ সম্পর্কে পরিচালক আতিফ আসলাম বাবলু বলেন, ঢাকার রাস্তায় প্রতিদিন হাজারো তরুণ চোখে পড়ে যাদের চাকরির জন্য হাহাকার। পরিবারের দায়িত্ব নিতে হয় কিন্তু সেই জায়গা তারা করতে পারে না। তারা কি কি পরিস্থিতির মধ্য দিয়ে দিন পাড় করেন এমনই গল্পেই নির্মাণ হয়েছে নাটকটি। বাস্তববাদী মৌলিক একটি গল্প আশা রাখি দর্শকদের ভালো লাগবে।

শাশ্বত দত্ত বলেন, গল্প দেখেই পছন্দ হয়েছিল। দর্শকদের ভালো লাগবে গল্পটি। জীবনের গল্প নিয়ে এই নাটকটি নির্মাণ হয়েছে। অবশ্যই নাটকটি দেখবেন দর্শকরা।

মেহের কামাল বলেন, আমার সেরা কাজগুলোর মধ্যে একটি। খুব ভালো লেগেছে কাজটি করতে পেরে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

জান্নাতুল ফেরদৌসী বলেন, গতানুগতিক ধারার বাইরের একটি গল্প যেখানে তুলে ধরা হয়েছে বাস্তবতা। কাজের অভিজ্ঞতা থেকে বলতে পারি যে এই কাজটি দেখবে তাকে দ্বিতীয়বার দেখতে হবে।

কাশফিয়া প্রমি বলেন, আমি অনেক উপভোগ করেছি কাজটি। একজন দর্শক হিসেবে আমার অনেক পছন্দ হয়েছে কাজটি। জীবনের টানাপোড়নের গল্প। দর্শকদের সঙ্গে মিলে যাবে।

শেষ হয়েছে ‘বলতে চাই’ নাটকের শুটিং। শীগ্রই বেসরকারি একটি টেলিভিশন ও ইউটিউব চ্যানেল এ অবমুক্ত হবে নাটকটি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews