1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
রেকর্ড গড়ার আগেই সুখবর পেলেন মুশফিক - Digonto Dhara,News রেকর্ড গড়ার আগেই সুখবর পেলেন মুশফিক - Digonto Dhara,News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ, অতিষ্ঠ শহরবাসী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সিরাজ শেখ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ পাকিস্তানের হয়ে খেলতে চেয়ে ৫ বছর নিষিদ্ধ উসমান গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে মহাবারুনীর স্নানোৎসব জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন চাঁদাবাজী করাকালীন কিশোর গ্যাং চক্রের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী দল ইরানে ‘সন্ত্রাসী হামলায়’ তিন নিরাপত্তা কর্মী নিহত ইসরাইলে অস্ত্র সরবরাহ বন্ধের আশা পররাষ্ট্রমন্ত্রীর আসামি আবুল কালাম ও মাসুম’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

রেকর্ড গড়ার আগেই সুখবর পেলেন মুশফিক

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ২৫ জন দেখেছে
রেকর্ড গড়ার আগেই সুখবর পেলেন মুশফিক
রেকর্ড গড়ার আগেই সুখবর পেলেন মুশফিক

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে স্বাগতিক ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। এ ম্যাচে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে হাজারি রানের ক্লাবে প্রবেশ করেছেন মুশফিকুর রহিম। তবে তার আগে আরেকটি সুখবর পেয়েছেন এ অভিজ্ঞ ব্যাটার।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সর্বশেষ হালনাগাদকৃত ওয়ানডে র‍্যাংকিংয়ে একধাপ উন্নতি হয়েছে মুশফিকের। যেখানে ২১ থেকে ২০-এ উঠে এসেছেন তিনি। ৬৩৫ রেটিং পয়েন্ট নিয়ে এই স্থানে আছেন এ উইকেটরক্ষক-ব্যাটার।

এদিকে র‍্যাংকিংয়ে মুশফিকের উন্নতি হলেও অবনমন হয়েছে দলপতি সাকিব আল হাসানের। ৫৮১ রেটিং পয়েন্ট নিয়ে ওয়ানডে র‍্যাংকিংয়ে ৪২-এ নেমে গেছেন টাইগার দলপতি।

সুখবর পেয়ে ভারতের বিপক্ষে ব্যাট হাতে দারুণ ছন্দে রয়েছে মুশফিক। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৯ রানে অপরাজিত আছেন তিনি। তার আগে ৪ রান করে বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে ১ হাজার রান অতিক্রম করেছেন এ ব্যাটার।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews