1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

  • প্রকাশ কাল : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪১ জন দেখেছে

শাহারিয়ারঃ রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকা হতে বিপুল পরিমাণ ভয়াবহ মাদক বুপ্রেনরফিনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

‌র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‍্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।এরই ধারাবাহিকতায় অদ্য ১০ ফেব্রæয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ সকালে  র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর যাত্রাবাড়ী সুতীখালপাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ৪,৭০,০০০/- (চার লক্ষ সত্তর হাজার) টাকা মূল্যমানের ৯৪০ (নয়শত চল্লিশ ) পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ কবির (৫২), পিতা-মৃত আবু সাঈদ, সাং- সুতীখালপাড় , উত্তর যাত্রাবাড়ী থানা-যাত্রাবাড়ী, ডিএমপি, ঢাকা ২। মোঃ ফরহাদ হোসেন (৩৬), পিতা-মোঃ মোজাম্মেল হোসেন, সাং-আংরাত, থানা-ধামুরহাট, জেলা-নওগাঁ বলে জানা যায়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে বুপ্রেনরফিন ইনজেকশনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, এই বুপ্রেনরফিন ইনজেকশন সাধারণত রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শে ব্যথানাশক হিসেবে শরীরে প্রয়োগ করায়। তবে বর্তমানে নির্দিষ্ট পরিমাণের চেয়ে অধিক পরিমাণ নেশাদ্রব্য উপাদান মিশিয়ে মাদক হিসেবে এটি বাজারে সরবরাহ করা হচ্ছে। বুপ্রেনরফিন ইনজেকশন সরাসরি ভেইনে নেয়া হয়। এই ভয়াবহ বুপ্রেনরফিন ইনজেকশনটি নেয়ার সঙ্গে সঙ্গে ব্যবহারকারীর শরীরে নেশার প্রতিক্রিয়া দেখা দেয়। বিশেষ করে প্যাথেডিন এবং হেরোইন নিয়েও যাদের কাজ হয় না, তারা এই ভয়াবহ মাদকটি ব্যবহার করে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

আরো পড়ুনঃআবারো সড়ক দুর্ঘটনায় প্রাণগেল ৪ জনের

আরো পড়ুনঃরমজান মাসে মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাস চালু রাখার সিদ্ধান্ত

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews