1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
বিএনপির অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল - Digonto Dhara,News বিএনপির অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল - Digonto Dhara,News
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তীব্র গরমে কিশোর আলো যুব সংঘের পানি ও স্যালাইন বিতরণ ৩৪৪টি মোবাইল ফোন উদ্ধারসহ ০১ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী রিপন’কে দীর্ঘ ০৭ বছর পর কামরাঙ্গীরচর এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১০ খলিল ও বশির’কে রাজধানীর ডেমরা এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব শশি ও হানিফ সহ মোট ১২ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে ডায়াবিটিস নিয়ন্ত্রণে কিংবা কোলেস্টেরল কমাতে পটলের যাদুকরী গুণ মাদক সেবন ও বিক্রির অভিযোগে ২৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপি

বিএনপির অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  • প্রকাশ কাল : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৪১ জন দেখেছে
বিএনপির অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
বিএনপির অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রতিবাদে পল্লবীতে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে রাজধানীর পল্লবী এলাকায় ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার নির্দেশে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব খলিলুর রহমান খলিলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

অবরোধের প্রতিবাদে ‘শেখ হাসিনার সরকার বার বার দরকার’ বলে স্লোগান দিতে দেখা গেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের। তারা অভিযোগ করে আরো বলেন, অবরোধ চলাকালে যানবাহন ও সাধারণ মানুষের নিরাপত্তায় রাজপথে থাকার ঘোষণাও দেন আওয়ামী লীগ নেতারা। হঁশিয়ারি করে মাঠেই বিএনপিকে প্রতিহত করার।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews