1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. fabriziokuczak1973@int.pl : dante09z931884 :
  4. admin@digontodhara.news : digonto :
  5. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  6. rbtv2020@gmail.com : muskan2050 :
  7. zillurk85@gmail.com : Zillur :
০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী'কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী'কে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ৩ প্রার্থীদের ব্যাপক প্রচারণা পিছিয়ে রইল ১ একজন ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ সাংবাদিক মাসুদ জিয়াকে আওয়ামী লীগ ও যুবলীগনেতার প্রাণনাশের হুমকি। ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার করেছে র‍্যাব-১০ শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের কর্মসূচি গাজা শীর্ষ সম্মেলনে যোগ দিতে বাহরাইনে যাচ্ছেন আরব নেতারা ডিএমপির অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার ২৯ ফ্রিকোয়েন্সী যন্ত্র সামগ্রীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ জরিমানা প্রদানে ব্যর্থ হওয়ায় একটি প্রতিষ্ঠানের দশজনকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান পল্লবীতে এসএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৯ জন দেখেছে
অস্ত্রধারী
অস্ত্রধারী

শাহারিয়ারঃ রাজবাড়ী জেলার পাংশা এলাকা হতে বিদেশী পিস্তল (Made in USA) ও ম্যাগাজিন সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ মে ২০২৪ খ্রিঃ আনুমানিক মাঝরাত ০২:১০ ঘটিকায় র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন বলরামপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০১টি বিদেশী পিস্তল সহ ০১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মিজানুর রহমান @ বকুল (৪৬), পিতা-মোসলেম উদ্দিন, সাং-বলরামপুর, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি বিদেশী পিস্তল (Made in USA) ও ০১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ীর পাংশাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সুবিধামত স্থানে জনমনে ত্রাস সৃষ্টি করে নানান রকম অপকর্ম সহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে এর আগেও বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা যায়। ধৃত ব্যক্তি অত্র এলাকার অস্ত্র ও মাদক সহ আরো অন্যান্য অপকর্মের সাথে জড়িত ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এলাকার শান্তি শৃঙ্খলা, জনগণের জান-মালের  নিরাপত্তা ও সার্বভৌমত্ব সমুন্নত রাখার জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আরো পড়ুনঃগরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

আরো পড়ুনঃচাঁদাবাজ চক্রের অন্যতম মূলহোতা মোঃ মারুফসহ ১১ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews