1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
আগুনে পুড়ে গেছে ৫টি বসতবাড়ি - Digonto Dhara,News আগুনে পুড়ে গেছে ৫টি বসতবাড়ি - Digonto Dhara,News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

আগুনে পুড়ে গেছে ৫টি বসতবাড়ি

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩৯ জন দেখেছে
আগুনে পুড়ে গেছে ৫টি বসতবাড়ি

সম্রাটঃ আজ মঙ্গলবার (১৯ মার্চ) ভোরে পৌর শহরের হাতিল গাড়িয়াকান্ত বসতবাড়িত আগুন লাগলে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
হাতিল  গাড়িয়াকান্ত  এলাকার ক্ষতিগ্রস্ত  মিরাজুল ইসলাম  বলেন, মঙ্গলবার ভোর পৌনে ছয়টার দিকে তার   বাড়িতে  আগুন দেখতে পান। মুহূর্তেই সেই আগুন চার পাশের ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে যায় ৫টি বসতবাড়ি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  ততক্ষণে আগুনে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগ ও ক্ষতি গ্রস্তরা জানান, মঙ্গলবার ভোরে সবজি চারা বিক্রেতা মিরাজুলের বাড়িতে আগুন দেখতে পান স্থানীয়রা।  দ্রুত খবর পেয়ে জয়পুরহাট সদর ও পাঁচবিবি থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে ।  অগ্নিকা-ের ঘটনায়  ৫টি বসতবাড়ির গবাদি পশু, ধান চাল ও আসবাবপত্রসহ সব কিছু পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা দাবি করেন ।
জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের উপ কর্মকর্তা কৃষ্ণ প্রসাদ তলাপাত্র বলেন, আজ মঙ্গলবার ভোরে শহরের হাতিল এলাকায় বসতবাড়িতে আগুন লাগার খবর পান।  খবর পেয়েই জয়পুরহাট সদরের দুইটি ও পাঁচবিবি থেকে একটিসহ ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছিল।বাসস

আরো পড়ুনঃরিপনসহ হত্যাকান্ডে জড়িত ০৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

আরো পড়ুনঃট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে ২৫ মার্চ

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews