1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. fabriziokuczak1973@int.pl : dante09z931884 :
  4. admin@digontodhara.news : digonto :
  5. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  6. rbtv2020@gmail.com : muskan2050 :
  7. zillurk85@gmail.com : Zillur :
আজ পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস - Digonto Dhara,News আজ পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস - Digonto Dhara,News
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
কনডেম সেল নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করবে সরকার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তীব্র গরমে কিশোর আলো যুব সংঘের পানি ও স্যালাইন বিতরণ ৩৪৪টি মোবাইল ফোন উদ্ধারসহ ০১ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী রিপন’কে দীর্ঘ ০৭ বছর পর কামরাঙ্গীরচর এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১০ খলিল ও বশির’কে রাজধানীর ডেমরা এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব শশি ও হানিফ সহ মোট ১২ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে ডায়াবিটিস নিয়ন্ত্রণে কিংবা কোলেস্টেরল কমাতে পটলের যাদুকরী গুণ

আজ পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস

  • প্রকাশ কাল : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৯ জন দেখেছে
সেইফটি দিবস
সেইফটি দিবস

সম্রাটঃ ‘সুস্থ শ্রমিক, শোভন কর্মপরিবেশ; গড়ে তুলবে স্মার্ট বাংলাদেশ’—এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ২৮ এপ্রিল ‘জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস ২০২৪’ উদযাপন করা হবে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর সকাল ১০টায় রাজধানীর খেজুর বাগান থেকে র‍্যালি কর্মসূচির আয়োজন করেছে। এরপর সকাল ১১টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবসকে ঘিরে দেশের ১২টি খাতে ২৯টি কারখানা প্রতিষ্ঠানকে ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ প্রদান করবে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর। দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক পৃথক বাণী দিয়েছেন। রাষ্ট্রপতি তার বাণীতে উল্লেখ করেছেন, দেশব্যাপী পেশাগত স্বাস্থ্য ও সুরক্ষা বিষয়ে ব্যাপক গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক ‘জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস ২০২৪’ পালনের উদ্যোগকে আমি স্বাগত জানাই। এ উপলক্ষে বিশ্বের সব শ্রমজীবী মানুষকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

দিবসটির এ বছরের প্রতিপাদ্য— ‘সুস্থ শ্রমিক, শোভন কর্মপরিবেশ; গড়ে তুলবে স্মার্ট বাংলাদেশ’ যথার্থ হয়েছে বলে আমি মনে করি।

আরো পড়ুনঃঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়নে ভোট

আরো পড়ুনঃব্রিটিশ তেলবাহী ট্যাংকারে সরাসরি হামলা

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews