1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
ওমর ফারুকসহ ০৩ জন পলাতক আসামীকেগ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News ওমর ফারুকসহ ০৩ জন পলাতক আসামীকেগ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

ওমর ফারুকসহ ০৩ জন পলাতক আসামীকেগ্রেফতার করেছে র‍্যাব-১০

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ২৫ জন দেখেছে

শাহারিয়ারঃ প্রতারণা ও দুর্নীতি মামলায় ০৫ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী ওমর ফারুকসহ ০৩ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে রাজধানী ঢাকার গেন্ডারিয়া ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল ০৬ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ০৪.৩০ হতে রাত ১০.০০ ঘটিকা পর্যন্ত র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন বেগমগঞ্জ ও দক্ষিণ কেরাণীগঞ্জের ইকুরিয়া ও কদমতলী এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বিশেষ মামলা-০২/২০২১, ডিএমপি ঢাকার মতিঝিল থানার মামলা নং-২৯(১২)২০১৪, ধারা-দন্ডবিধির ৪২০/৪৬৭/৪৬৮/৪৭১/ ৫১১/ ১০৯ তৎসহ ১৯৪৭ সনের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২); প্রতারণা মামলা এবং দুর্নীতি প্রতিরোধ আইনে ০৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১। ওমর ফারুক মৃধা (৫৮), পিতা-আব্দুল মজিদ মৃধা, সাং-উত্তর মধ্যপাড়া, থানা-সিরাজদীখান, জেলা-মুন্সিগঞ্জ’কে গ্রেফতার করে। এছাড়া র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল অপর আরেকটি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানার মামলা নং-৪(৬)১৮, টিআর নং-৩১০/১৮, জিআর নং-১১০/১৮, প্রসেস নং-৪৩০/২০, তারিখ-১৯/০৩/২০২১ খ্রিঃ; ধারা-দন্ডবিধি আইন ১৮৬০ এর ৩৮০; চুরির মামলায় ০২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ২। রিপন সরদার (২৯), পিতা-মোঃ আনসার সরদার, সাং-পুকুরজানা, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী’কে গ্রেফতার করে। এছাড়াও যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত, পটুয়াখালী এর সেসন মামলা নং-১৮৮/২০২৩, সিআর নং-১১০৮/২০২২, ধারা-এনআই অ্যাক্টের ১৩৮; চেক প্রতারণা মামলায় ০৬ মাসের সাজাপ্রাপ্ত ও ২,০০,৩৪০/- টাকা অর্থদন্ডে দন্ডিত পলাতক আসামী ৩। নাসির খাঁন (৪৫), পিতা-আইউব আলী খান, সাং-দক্ষিণ চান্দুখালী, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী‘কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা উল্লেখিত মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। তারা মামলা রুজুর পর বিভিন্ন সময় বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে রাজধানী ঢাকার গেন্ডারিয়া ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ১৮ ঘন্টা পরে পাওয়া গেলো নিখোঁজ জেলের লাশ

আরো পড়ুনঃনিয়ন্ত্রণে আসেনি চট্টগ্রামে সুগার মিলের আগুন

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews