1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
মহসিন শেখেই আস্থা রাখল বিসিবি - Digonto Dhara,News মহসিন শেখেই আস্থা রাখল বিসিবি - Digonto Dhara,News
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তীব্র গরমে কিশোর আলো যুব সংঘের পানি ও স্যালাইন বিতরণ ৩৪৪টি মোবাইল ফোন উদ্ধারসহ ০১ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী রিপন’কে দীর্ঘ ০৭ বছর পর কামরাঙ্গীরচর এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১০ খলিল ও বশির’কে রাজধানীর ডেমরা এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব শশি ও হানিফ সহ মোট ১২ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে ডায়াবিটিস নিয়ন্ত্রণে কিংবা কোলেস্টেরল কমাতে পটলের যাদুকরী গুণ মাদক সেবন ও বিক্রির অভিযোগে ২৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপি

মহসিন শেখেই আস্থা রাখল বিসিবি

  • প্রকাশ কাল : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৮ জন দেখেছে
মহসিন
মহসিন

অনিকঃ মহসিন শেখেই আস্থা রাখল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই অভিজ্ঞ পাকিস্তানির হাতেই তুলে দিল প্রতিপক্ষকে নিয়ে কাঁটাছেড়ার দায়িত্ব। জাতীয় দলের অ্যানালিস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। লম্বা সময়ের জন্য তাকে দলভুক্ত করেছে বিসিবি।

বাংলাদেশ দলের পারফরম্যান্স অ্যানালিস্ট হিসেবে ২ বছরের জন্য নিয়োগ পেয়েছেন মহসিন শেখ। গত বছর নিউজিল্যান্ড সিরিজে খণ্ডকালীন দায়িত্ব পালন করা এই অ্যানালিস্ট এবার পেয়েছেন পূর্ণ দায়িত্ব। জানা গেছে, ১ মে ২০২৪ থেকে শুরু হয়ে ৩০ এপ্রিল ২০২৬ শেষ হবে মহসিনের সাথে বিসিবির চুক্তি।

গত বিশ্বকাপ চলাকালীন সময়েই বাংলাদেশ দলের দায়িত্ব ছাড়েন ভারতীয় এনালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখর। এরপর পূর্ণ মেয়াদে কোনো পারফরম্যান্স অ্যানালিস্ট ছিল না টাইগারদের। নিউজিল্যান্ড সফরে মহসিন কাজ করার পর ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে দায়িত্ব পালন করেন নাসির আহমেদ। আর সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজে ছিলেন শাওন জাহান।

তবে আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মহসিন শেখের দীর্ঘ মেয়াদে দায়িত্ব পাবার বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। ক’দিন পর শুরু হতে যাওয়া জিম্বাবুয়ে সিরিজ দিয়েই দায়িত্ব বুঝে নেবেন মহসিন।

অ্যানালিস্ট হিসেবে বেশ অভিজ্ঞ মহসিন। শুরুতে পাকিস্তান ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে বয়সভিত্তিক দল নিয়ে কাজ করেন তিনি। এরপর অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের বেশ কয়েকটি দলে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

আইপিএলের দল রাজস্থান রয়্যালসেও কাজ করেছেন তিনি। এরপর গেল বিশ্বকাপ পর্যন্ত আফগানিস্তান দলের অ্যানালিস্টের দায়িত্ব পালন করেছেন মহসিন। বিপিএলের গেল আসরে খুলনা টাইগার্সের এনালিস্ট হিসেবেও ছিলেন তিনি।

আরো পড়ুনঃদক্ষিণ চীনে ঝড়ের আঘাতে নিখোঁজ ১১ জন

আরো পড়ুনঃফরিদপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ; প্রাণ গেলো ১৫ জনের

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews