1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
০২ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News ০২ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

০২ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৩ জন দেখেছে
র‍্যাব-১০
র‍্যাব-১০

সম্রাটঃ মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরদ্ধে স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।এরই ধারাবাহিকতায় অদ্য ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ মাঝরাত আনুমানিক ০০:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানাধীন বৈখর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১,০৮,০০০/- (এক লক্ষ আট হাজার) টাকা মূল্যমানের ৩৬ (ছত্রিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ আব্দুল জব্বার @ বাবু (২৫), পিতা-মৃত অফিজ উদ্দিন সরকার, সাং-বৈখর পশ্চিম পাড়া, থানা ও জেলা-মুন্সিগঞ্জ ও ২। মোঃ রাসেল শিকদার (৩৪), পিতা-আমির আলী শিকদার, সাং-পশ্চিম শিয়ালদি, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ২০টি রাবার কার্তুজ উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

দিগন্তধারা নিউজ খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুনঃNews

আরো পড়ুনঃদেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

আরো পড়ুনঃ২৬ ই মার্চ প্রথম প্রহরে মহান স্বাধীনতা দিবস টি পালিত হলো

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews