1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ পিকআপ জব্দ র‍্যাব-১০ - Digonto Dhara,News ২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ পিকআপ জব্দ র‍্যাব-১০ - Digonto Dhara,News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ পিকআপ জব্দ র‍্যাব-১০

  • প্রকাশ কাল : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩৫ জন দেখেছে
২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ পিকআপ জব্দ র‍্যাব-১০
২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ পিকআপ জব্দ ্র্যাব-১০

শাহারিয়ারঃ অভিনব পন্থায় পিক-আপ গাড়ীর ইঞ্জিন কভারের ভিতর করে মাদক পরিবহনকালে ০২জন আন্ত:জেলা মাদক ব্যবসায়ীকে ২১৩ (দুইশত তের) বোতল ফেন্সিডিল সহ মাগুরা জেলার সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক বহনে ব্যবহৃত পিকআপ জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৫ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ০৮:২০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার সদর থানাধীন ইছাখাদা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পিকআপের ইঞ্জিন কভারের ভিতর বিশেষ কৌশলে ফেনসিডিল বহনকালে আনুমানিক ৬,৩৯,০০০/- (ছয় লক্ষ ঊনচল্লিশ হাজার) টাকা মূল্যমানের ২১৩ (দুইশত তের) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জাহিদুল ইসলাম প্রঃ জাহিদ হাসান (৩৪), পিতা-মোঃ শামসুল হক প্রঃ দুলাল, সাং- সদরপাড়া, থানা- জীবন নগর, জেলা- চুয়াডাঙ্গা ২। সাহাবুদ্দীন আহমেদ প্রঃ বুদ্দীন (৩১), পিতা- মৃত খাজেমউদ্দিন, সাং- নুর নগর কলোনী পাড়া, থানা- চুয়াডাঙ্গা সদর, জেলা- চুয়াডাঙ্গা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক বহনে ব্যবহৃত ০১টি পিকআপ ও ০৩টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অভিনব কৌশলে রাজধানী মাগুরা, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে তারা নিত্য নতুন কৌশল অবলম্বন করতো।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ আজ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

আরো পড়ুনঃছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews