1. bellal.dabur@gmail.com : Bellal :
  2. rand@rand.com : :
  3. admin@digontodhara.news : digonto :
  4. digontodhara@gmail.com : digontodhara@gmail.com :
  5. rbtv2020@gmail.com : muskan2050 :
  6. zillurk85@gmail.com : Zillur :
৭,৭০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News ৭,৭০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - Digonto Dhara,News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

৭,৭০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৫৩ জন দেখেছে

রোদেলাঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর এলাকা হতে ৭,৭০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত ইজিবাইক জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদকদ্রব্য সরবরাহ ও ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই অভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।এরই ধারাবাহিকতায় গতকাল ০৪ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৭:০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন শ্রীনগর বাজারস্থ এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ২৩,১০,০০০ /- (তেইশ লক্ষ দশ হাজার) টাকা মূল্য মানের ৭,৭০০ (সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মুসা (৩৫), পিতা-মোঃ আমিনুল হক,সাং-দুকাছি, পশ্চিম পাড়া, থানা-শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত আনুমানিক ৭০,০০০/- (সত্তর হাজার)  টাকা মূল্যমানের ০১টি ইজিবাইক ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিঞ্জের শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃনিয়ন্ত্রণে আসেনি চট্টগ্রামে সুগার মিলের আগুন

আরো পড়ুনঃসেই মুড়ির টিন বাস? হারিয়ে গেছে বিশেষ এই ঐতিহ্য

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরও খবর
© All rights reserved © 2016 digontodhara.news
Theme Customized By BreakingNews